News before News

জ্যাকলিনের নাচ নিয়ে সমালোচনার ঝড়!

আলকা ইয়াগনিকের গাওয়া ‘এক দো তিন’ গানে মোহময়ী হয়ে ধরা দিয়েছিলেন মাধুরী দীক্ষিত। সেই গানের তালে মাধুরীর নাচ, এখনো ঝড় তোলে সবার মনে। রুপালি পর্দায় আরও একবার দেখা গেলো সেই গান ও নাচের ম্যাজিক।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘বাঘি’ ছবির রিমেক ‘বাঘি টু’র জন্য নতুনভাবে নির্মিত হয়েছে ‘এক দো তিন’। মাধুরীর জায়গায় সেই গানে নেচেছেন জ্যাকলিন ফার্নান্দেজ।

কিন্তু ‘তেজাব’ ছবির পরিচালক এন চন্দ্রা ও ‘এক দো তিন’ গানের নৃত্যপরিচালক সরোজ খান গানটির নতুন সংস্করণ নিয়ে মোটেই খুশি নন। তারা এই রিমেকটিতে জ্যাকলিনের নাচকে ‘সেক্স অ্যাক্ট’ হিসেবে বর্ণনা করেছেন।

সম্প্রতি এ সাক্ষাৎকারে এন চন্দ্রা জানিয়েছেন, এই গানটি এতোটা অর্থহীন তিনি ভাবতেই পারেননি। তিনি আরও বলেছেন, ‘‘আমি বিশ্বাস করতে পারছি না তারা ‘এক দো তিন’ গানটির এই অবস্থা করেছে! আর মাধুরীর গানে জ্যাকলিন নাচবেন? আমাকে একটু স্বস্তি দিন। এটি সেন্ট্রাল পার্ককে বোট্যানিকাল গার্ডেনে পরিণত করার মতো। মাধুরীর নাচের মধ্যে গরিমা ও নিষ্পাপ একটি ব্যাপার ছিলো। এই নাচটি তো যৌনতায় ভরা।’’

নতুন গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। নৃত্যপরিচালনা করেছেন গণেশ আচার্য। ‘এক দো তিন’ ইউটিউবে মুক্তি পাওয়ার পরে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বয়ে যাচ্ছে সমালোচনার ঝড়।

** জ্যাকলিনের ‘এক দো তিন’ গানের ভিডিও

 

আপনার এগুলো পছন্দ হতে পারে