News before News

ভালোবাসা দিবসে ভার্জিনিয়ায় উৎসবে বাঙ্গালিরা 

প্রবাসীরা মূলত বিশেষ বিশেষ দিনগুলো খুবই গুরুত্ব দিয়ে পালন করে থাকে। প্রতিটি দেশেই বাংলাদেশিদের কমিউনিটিতে সকল উৎসব পালিত হয় বেশ জাঁকজমকভাবেই। ভালোবাসা দিবসেও বাংলাদেশের প্রবাসীরা বিশ্বের বিভিন্ন দেশে উৎসবের আমেজে নিজের ভালোবাসার মানুষকে নিয়ে উৎসব পালন করেছিলেন। উৎসবের এ আয়োজন থেকে বাদ যায়নি ইউএসএ’র ভার্জিনিয়ার প্রবাসীরাও।

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবাসার কেকের পাশাপাশি ফুল, গান আর ভালোবাসায় দিনটি পালন করেছেন সেখানকার বাঙ্গালিরা। উৎসব থেকে বাদ যায়নি নারী-পুরুষ-শিশু কেউই। সকলেই একসাথে নিজেদের আনন্দকে ভাগাভাগি করে নিয়ে ভালোবাসার এক অন্যরকম বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

ভার্জিনিয়ায় বসবাসরত নাঈম বাপ্পী রহমান জানান, দিনটি উপলক্ষে বিশেষ আয়োজনে আমরা সকলেই ভালোবাসা ছড়িয়ে দিয়েছি একে অপরের সাথে। বাংলাদেশের মানুষের ভালোবাসা সারা বিশ্বে ছড়িয়ে দিতে চাই আমরা। ভালোবাসা বেঁচে থাকুক চিরকাল, সকল অন্যায় ও প্রতিহিংসা দূর হয়ে যাক ভালোবাসায় ছোঁয়ায়, এটাই আমাদের প্রত্যাশা।

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে ভার্জিনিয়ায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছিল। ভালোবাসার নানা গানে দিবসটিকে আরো রাঙ্গিয়ে তুলেছিল সেখানে গান গাওয়া শিল্পীরা।

আপনার এগুলো পছন্দ হতে পারে