News before News

মাঠে নয়, নৌকা চাইতে সক্রিয় জেলা ও মহানগর আওয়ামীলীগ

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগে এখন বইছে নৌকার ঝড়। নৌকা প্রতীকের পক্ষ বক্তব্য দেয়া এবং ৫টি আসনেই নৌকার প্রার্থী চাইতে চাইতেই দলের সকল কাজ সম্পন্ন করছেন সংগঠনের শীর্ষ নেতারা। তবে নৌকা নিয়ে সড়ক ও আওয়ামীলীগ অফিস সরগরম রাখলেও মাঠে দেখা নেই দলের নেতাকর্মীদের।
আগামী নির্বাচনকে কেন্দ্র করে দল থেকে সকলকে মাঠে নেমে কাজ করার নির্দেশ কেন্দ্র থেকে দেয়া হলেও মূলত নারায়ণগঞ্জের সকল আসনে নৌকার প্রার্থী চাইতেই সময় পার করছেন জেলা ও মহানগরের নেতারা। নিজেদের দলের প্রার্থী ছাড়া অন্য কোন প্রার্থী নারায়ণগঞ্জের আওয়ামীলীগের নেতাকর্মীরা মেনে নেবেনা বলেও জানান দিচ্ছেন তারা।
নৌকার প্রার্থী চাইলেও নৌকা নিয়ে মাঠে কাজ করতে চাচ্ছেন না দলের নেতাকর্মীরা। দলের জন্য উন্নয়ন বার্তা তুলে ধরা, মানুষের কাছে যাওয়া, মানুষের সাথে সংযোগ বৃদ্ধি করতে দল থেকে বারং বার নির্দেশ দেয়া হলেও কার্যত তা করছেন না দলের নেতাকর্মীরা। দলের বিভিন্ন সভা সমাবেশে তারা দলীয় বিভিন্ন শ্লোগান দিচ্ছেন দলের প্রার্থী চাইতে, একই সাথে এবার জেলাব্যাপি আওয়ামীলীগের নেতাকর্মীরা আগামী নির্বাচনকে কেন্দ্র করে প্রস্তুত রয়েছে বলেও জানান।
দলের নেতারা বার বার জানাচ্ছেন, দল থেকে নেতাকর্মীরা অন্য দলের সংসদ সদস্য থাকায় ক্ষমতায় থেকেও কাঙ্খিত সুযোগ সুবিধা পাননি এবং নির্যাতিত হয়েছেন বলের জানান। এসব কারনে এবার যে করেই হোক দলের প্রার্থীই চাইছেন তারা।
তবে দলের প্রার্থী চাওয়ার পাশাপাশি রাজপথে নিজেদের অবস্থান তৈরি করার জন্যও দল থেকে নেতাকর্মী ও কেন্দ্র চাপ দিচ্ছে তাদের। মাঠে নামতে বলা হচ্ছে দলের নেতাদের। কিন্তু এখন পর্যন্ত মাঠে নামার কার্যত কোন কার্যক্রম দেখা যায়নি জেলা ও মহানগর আওয়ামীলীগের।
আপনার এগুলো পছন্দ হতে পারে