রূপগঞ্জে ইয়াবা ও গাঁজা সহ ১০ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথকস্থানে অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ১০ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

২৪ মে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত তারাব গোল চত্ত্বর, বেলদী বাজার ও বিরাব এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো নরসিংদী জেলার পলাশ থানার ঘোড়াশাল পিরিন্দার টেক এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে মোহর আলী, খালিশকারটেক এলাকার বজলু ভূইয়ার ছেলে তুহিন ভুইয়া, আবুল কাশেমের ছেলে মহসিন আলী, রহমালীর ছেলে খোকন, আব্দুল মালেকের ছেলে হানিফ, রূপগঞ্জ উপজেলার চনপাড়া গ্রামের মৃত আনোয়ার আলীর ছেলে আমানুল্ল্যাহ, দাউদপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে শরীফ মিয়া, পূর্ব চন পাড়া এলাকার তপু মিয়ার স্ত্রী হাজেরা খাতুন, আতলাপুর এলাকার মৃত ইউনুছ আলীর ছেলে নাজমুল, ডেমরা থানার সারুলিয়া এলাকার আফুরদ্দিনের ছেলে রহমতউল্ল্যা।

রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, ৩২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও আধা কেজি গাঁজা সহ ওই ১০ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ ব্যপারে পৃথক ঘটনায় রূপগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামীদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার এগুলো পছন্দ হতে পারে