News before News

শঙ্কামুক্ত ওমর সানী, হার্টে দুই রিং

জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী এখন শঙ্কামুক্ত। তার হার্টে ধরা পড়া চারটি ব্লক সারিয়ে তুলতে দু’টি রিং পরানো হয়েছে। একটি ব্লকে পুশ করা হয়েছে। আরেকটিতে রিং পরানো হবে কয়েকদিনের মধ্যে।

সোমবার (৫ মার্চ) রাতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ওমর সানীর খোঁজ নিয়ে এ তথ্য জানা যায়। সন্ধ্যায় হাসপাতালটিতে ভর্তি হওয়া সানী রয়েছেন ডা. মো. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে।

তার ছেলে ফারদিন এহসান স্বাধীন জানান, হার্টে দু’টি রিং পরানোয় এখন শঙ্কামুক্ত ওমর সানী। তিনি করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) আছেন এবং মোটামুটি ভালো আছেন।

হাসপাতালে আরও আছেন ওমর সানীর স্ত্রী জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী ও তাদের কন্যা। ছুটে এসেছেন জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর, রিয়াজ ও আমিন খানও।

তারও আগে ওমর সানীর অসুস্থতার খবর শুনে হাসপাতালে ছুটে আসেন চিত্রনায়ক সাইমন সাদিক। তিনি বলেন, সানী ভাইয়ের অসুস্থতার খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমি হাসপাতালে আসি। তার চিকিৎসা চলছে।

ওমর সানীর রেস্টুরেন্ট মেরি মন্টানার ম্যানেজার আলী হোসেন বলেন, কয়েকদিন ধরে স্যার (ওমর সানী) বুকে কিছুটা ব্যথা অনুভব করছিলেন। তাই আজ সকাল নাগাদ তিনি হাসপাতালে চেকআপের জন্য আসেন। তখন ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে স্যারের হার্টে ব্লক থাকার বিষয়টি নিশ্চিত করেন। এরপর আজই রিং পরানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

পরিবারের পক্ষ থেকে ওমর সানীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

আপনার এগুলো পছন্দ হতে পারে