News before News

শামি ‘পরকীয়ায়’ মজেছেন, দাবি স্ত্রীর

ভারতীয় পেসার মোহাম্মদ শামির বিরুদ্ধে একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়ানোর অভিযোগ উঠেছে। এমন অভিযোগ তুলেছেন খোদ তার স্ত্রী হাসিন জাহান। শুধু তাই নয়, তাকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করা হয় বলেও দাবি করেছেন তিনি।

সম্প্রতি ক’জন নারীর সঙ্গে শামির একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ প্রসঙ্গে হাসিন বলেন, ‘যা  ছড়িয়েছে তা তাতো কিছুই নয়। শামির কাণ্ড-কারখানা এরও চেয়ে ভয়ঙ্কর। একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে ওর।’

হাসিন জাহান আরও জানিয়েছেন, শামির ব্যবহৃত মোবাইল ফোন থেকেই তিনি এসব তথ্য জেনেছেন। ফোনটি তিনি পেয়েছেন শামির বিএমডব্লিউ গাড়িতে। ওই ফোনটি ২০১৪ সালে শামিকে উপহার দিয়েছিল দিল্লি ডেয়ার ডেভিলস।

এতেই ক্ষান্ত হননি হাসিন জাহান! ভারতের এই স্পিড স্টারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা ভাবছেন বলেও জানিয়েছেন হাসিন। তিনি বলেছেন, শামির মা ও ভাই তাকে গালিগালাজ করেন। এমনকি তাকে মেরে ফেলারও হুমকি দিয়েছে তারা। দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে একবার তাকে মারধরও করেছেন শামি।

তবে এসব অভিযোগ পুরোপুরি উড়িয়ে দিয়েছেন মোহাম্মদ শামি। তিনি বলেন, ‘আমার বিরুদ্ধে যেসব গুরুতর অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমার ক্রিকেট ক্যারিয়ার নষ্ট করার জন্যে এমন চক্রান্ত করা হয়েছে।’  জিনিউজ

আপনার এগুলো পছন্দ হতে পারে