News before News

অপমানিত হলেন উর্বশী!

পোশাকের কারণে অপমানিত হননি, এমন বলিউড নায়িকা খুঁজে পাওয়া কঠিন। দীপিকা, দিশা পাটানি, ঐশ্বরিয়া রাই বচ্চন থেকে শুরু করে সোনম কাপুর, প্রিয়াঙ্কা চোপড়াকেও হতে হয়েছে নেটিজেনদের অপমানের শিকার। এবার প্রাক্তন মিস ইন্ডিয়া উর্বশী রাউতেলাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হতে হল ট্রোল।

লো-কাটের একটি কালো গাউন পরে নায়িকা উপস্থিত হয়েছিলেন ফিল্মফেয়ার অনুষ্ঠানের মঞ্চে। সেই ছবি পোস্ট হতেই তাকে বেশ্যা বলে গালি দিলেন একদল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। শুধু তাই নয়, কেন এমন পোশাক পরে ফিল্মফেয়ারের মঞ্চে হাজির হয়েছেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয় উর্বশীর বিরুদ্ধে।

উর্বশীকে ‘লাজ-লজ্জাহীন’ বলেও আক্রমণ করা হয়েছে ফেসবুক-ইন্সটাগ্রামে। ‘মার্কিন সংস্কৃতিতে শরীর দেখানোর রীতি থাকলেও, ভারতীয় সংস্কৃতিতে তা নেই’ বলেও বেশ কয়েকজন ফুঁসে ওঠেন উর্বশীর বিরুদ্ধে।

প্রাক্তন মিস ইন্ডিয়ার কালো গাউন পরা ছবি দেখেই কেউ কেউ হুমকি দিতে শুরু করেন বলিউডের এই অভিনেত্রীকে। একজন কমেন্ট করেন, ‘একজন গরিবও শরীর ঢাকার জন্য অর্থ উপার্জন করেন। কিন্তু জনপ্রিয়তা অর্জনের জন্য আপনারা কেন এইভাবে শরীর দেখানো পোশাক পরেন’। কেউ বলেন, ‘বক্ষ যুগল আর দেখাবেন না।’ কারও মতে আবার উর্বশী ‘ভারতীয় সংস্কৃতি ধ্বংস’ করছেন।

কিন্তু অপমান প্রসঙ্গে নায়িকার কাছ থেকে কন মন্তব্য পাওয়া যায়নি। এদিকে আগামী এপ্রিলে উর্বশীর ‘হেট স্টোরি ৪’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

সূত্র: বলিউড লাইফ

আপনার এগুলো পছন্দ হতে পারে