News before News

আর নয় ঝড়েপড়া, আনন্দ স্কুলে লেখাপড়া

”আর নয় ঝড়েপড়া, আনন্দ স্কুলে লেখাপড়া” শ্লোগানে নারায়ণগঞ্জের মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুলের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগিঞ্জের মাসদাইরে উক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকদুসুল আলম খন্দকারের স্ত্রী আফরোজা খন্দকার লুনা। অনুষ্ঠানে গভর্নিং বডির সভাপতি সাইফুর রহমান প্রধানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন স্কুলের গভর্নিং বডির খন্দকারসহ স্কুলের শিক্ষক, স্থানীয় বিভিন্ন পর্যায়ের সামাজিক ব্যক্তিবর্গ।
দিনব্যাপী ১৮০ জন শিক্ষার্থীর মাঝে বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে বিভিন্ন বিষয়ে বিজয়ীদের মধ্যে ৭২টি পুরষ্কার বিতরণ করা হয়। পরে শিক্ষার্থীদের মধ্যে দুপুরের খাবার গ্রহন করেন প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিরা।
পুরষ্কার বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে আফরোজা খন্দকার লুনা বলেন, এখানে এসে আমার অনেক ভালো লাগছে। সকলেই লেখাপড়ার প্রতি আগ্রহী। আমরা সকলেই যদি আমাদের সমাজের ঝরে পড়া শিশুদের দিকে সুদৃষ্টি দেই তাহলে আমাদের শিশুরাই আমাদেরকে একটি সুন্দর আগামী ও উজ্জ্বল ভবিষ্যৎ উপহার দিতে পারবে।
আমন্ত্রিত অতিথি ও অভিভাবকরা জানান, খোরশেদের প্রতি আমরা কৃতজ্ঞ কারণ এত সুন্দর একটি উদ্যোগ খোরশেদ গ্রহন করেছে। তার কারণে আজকে আমাদেরকে বলতে হয়না যে স্কুলের সময় হয়েছে স্কুলে যাও বরং আমাদের সন্তানরাই আমাদেরকে তাগদা দেয় তাদেরকে স্কুলে পাঠানোর জন্য। আমাদের সন্তানরা যেন শিক্ষিত হয়ে মানুষের মত মানুষ হতে পারে সেজন্য খোরশেদের এ উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবিদার।
আপনার এগুলো পছন্দ হতে পারে