News before News

রায় মানিনা, রাজবন্দিদের মুক্তি চাই

অবৈধ বিনাভোটের সরকারের দেয়া সাজানো রায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নেতাকর্মীরা মানেনা, খালেদা জিয়াকে সহ দেশের সকল কারাগারে বন্দি বিএনপি-ছাত্রদলের নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দিতে হবে। দেশের মানুষ আজ নাভিশ্বাস ছাড়ছে, গ্রেফতার মামলা হামলা ও নির্যাতনের মাত্রা ছাড়িয়ে গিয়ে বর্তমান সরকার আজ জালিমের সরকারে পরিনত হয়েছে। পতনের ক্ষন চলে এসেছে অবৈধদের মসনদের আর তাই শেষ মরনকামড় দিয়ে ক্ষমতার আকড়ে থাকার হীন চেষ্টায় রত তারা যা কখনই দেশের মানুষ মেনে নেবেনা।
সোমবার (১২ ফেব্রুয়ারি) বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীবের মুক্তির দাবিতে গনমাধ্যমে পাঠানো এক বার্তায় এসব কথা বলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা হামিদুর রহমান সুমন ও আজিজুল ইসলাম রাজীব।
তারা বলেন, অন্যায়ভাবে আমদের নেত্রী বাংলাদেশের তিন তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী, সাবেক রাষ্ট্রপতির স্ত্রী এবং দক্ষিন এশিয়ার প্রথন নারী প্রধানমন্ত্রীকে একটি মিথ্যা মামলায়, মিথ্যা দালিলিক কাগজপত্র দেখিয়ে সরকারের লেখা রায় দিয়ে তাকে কারাঅন্তরীণ করে রাখা হয়েছে। খালেদা জিয়াকে ছাড়া আগামী কোন নির্বাচন বাংলাদেশের মাটিতে হতে দেয়া হবেনা। একইভাবে খালেদা জিয়ার রায়ের আগেই নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের আহবায়ক মাসুকুল ইসলাম রাজীবকে গ্রেফতার করে কারাগারে রেখেছে বর্তমান সরকার। নারায়ণগঞ্জের রাজপথে রাজীবের আতংকে সরকার এতটাই ভীত তাকে কোন মামলা না থাকায় একটি সাজানো উদ্ভট ঘটনায় মনগড়া গল্প বানিয়ে মামলা দিয়ে আটকে রেখেছে। আমরা দ্রুত রাজীবসহ উক্ত মামলায় অ্যাডভোকেট সাখাওয়াতসহ সকল রাজবন্দিদের মুক্তি চাই।
আপনার এগুলো পছন্দ হতে পারে