News before News

বন্দরে ৫ শ্রমিক জখমের ঘটনায় বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃক মদনগঞ্জ বাসস্ট্যান্ড ইজারাকে কেন্দ্র করে শ্রাবন পরিবহনের শ্রমিক কবীরসহ ৫ শ্রমিককে রক্তাক্ত জখমের ঘটনায় হামলাকারিদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেছে সাধারন শ্রমিকরা।

মঙ্গলবার সকাল ১টায় মদনগঞ্জ বাসস্ট্যান্ডে বিক্ষোভ শেষে মানববন্ধন করে তারা। বিক্ষোভ ও মানববন্ধনে উপস্থিত ছিলেন ২০ নং ওয়ার্ড যুবলীগ নেতা সুমন, শ্রমিক ইসলাম, ইসমাঈল, রুবেল, মাসুদ, শরিফ, আক্তার, রহমান, অপু, মিনার, রতন, হাাকিম, ইউনুছ, রানা, জাহিদ, সুজন, রুবেল, সোহেল, মাসুদ, মামুন, আনার, নুরু, আলী, আলেক, রয়েল, রিয়াদ, জয়নাল, মমিন, হাসাান, জুয়েল, সোহেল, লিয়ন, দ্বীন ইসলাম, লতিফ, মিন্টু, আক্তার, আলম, সাইদুল, শফিক, মানিক, না।মি, স¤্রাট, ইমন, আক্কাসসহ স্থানীয় এলাকাবাসী। বিক্ষোভ মিছিল শেষে মানববন্ধনে যুবলীগ নেতা সুমন বলেন, মদনগঞ্জ বাসস্ট্যান্ড দখল ও নতুন শ্রমিক কমিটি গঠনের জের ধরে একাধিক নাশকতা মামলার আসামী সন্ত্রাসী কাইয়ুমের নেতৃত্বে তার সন্ত্রাসী ২ ভাই ফারুক ও ওমর ফারুক, ভাতিজা পিনু, রিসান ও বাপ্পীসহ অজ্ঞাত ১৫/২০ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে সাধারন শ্রমিকদের উপর হামলায় চালায়। সন্ত্রাসীরা শ্রাবন পরিবহনের শ্রমিক কবির (২৫) অপু (২৪) শরিফ (২৮) রহমান (৩৫) ও আরমান (২৩)কে কুপিয়ে জখম করে। সেই সাথে হামলাকারিরা শ্রাবন সুপার পরিবহন ঢাকা মেট্রা ব ১৫-১৬৮০ একটি বাস ভাংচুর করে। আমরা চিহিৃত সন্ত্রাসী ও বিএনপি নেতা কাইয়ুম গংদের দৃষ্টান্ত মূলক শাস্তিসহ দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। সে সাথে অনিদৃষ্টকালের জন্য শ্রাবন পরিবহন চলাচল বন্ধ ঘোষনা করছি।
প্রসঙ্গ, গতকাল সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ মদনগঞ্জ বাসস্ট্যান্ড পুনরায় ইজারা আহবান করে। এতে বর্তমান বাসস্ট্যান্ড ইজারাদার খোকন ও ফরাজিকান্দা এলাকার মৃত চাঁন মিয়া প্রধানের ছেলে নাজিম উদ্দিন প্রধানও ইজারায় অংশ নেয় ।

এক পর্যায়ে নাজিম উদ্দিন প্রধান ১৬ লাখ টাকা ইজারা পেয়ে ওই দিন বিকেলে নাশকতা মামলার আসামী বিএনপি নেতা কাইয়ুম মিয়ার নেতৃত্বে তার সন্ত্রাসী ২ ভাই ফারুক ও ওমর ফারুক, ভাতিজা পিনু, রিসান ও বাপ্পীসহ অজ্ঞাত ১৫/২০ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে বাসস্ট্যান্ড দখল নিতে আসে। ওই সময় স্ট্যান্ডে কর্মরত শ্রমিকরা তাদের বাধা দিলে উল্লেখিত সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে ৫ শ্রমিককে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। স্থানীয় পথচারি ও এলাকাবাসীর সহতায় আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে মাসুদ বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

আপনার এগুলো পছন্দ হতে পারে