News before News

রূপগঞ্জে পোল্ট্রি ব্যবসায়ীর উপর হামলা, টাকাসহ মটরসাইকেল ছিনতাই

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রতিপক্ষের লোকজন সোহরাব মোল্লা নামে এক পোল্ট্রি ব্যবসায়ীর উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় হামলাকারীরা ওই ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যার চেষ্টা ও লাঠিপেটা করে গুরুতর আহত করেছে। পরে নগদ টাকাসহ মটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। এছাড়া এ ঘটনায় কোন মামলা বা পুলিশি ঝামেলা করলে বাড়িঘর আগুন দিয়ে পুড়িয়ে জ্বালিয়ে দেয়ার হুমকি দেয়া হয়। হুমকির পর থেকেই ব্যবসায়ী পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। সোমবার রাতে উপজেলার হাউলিপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।
ব্যবসায়ী সোহরাব মোল্লা উপজেলার মাহমুদাবাদ (টঙ্গীরঘাট) এলাকার মৃত নাসির মোল্লার ছেলে।

আহত ব্যবসায়ী সোহরাব মোল্লা জানান, তিনি দীর্ঘ দিন ধরে ভুলতা গাউছিয়া এলাকায় পোল্ট্রি ফার্মের ব্যবসা দিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। উপজেলার হাউলিপাড়া এলাকার আলাউদ্দিন মোল্লার ছেলে সেলিম মোল্লা প্রায় সময়ই তার ফার্ম থেকে মুরগি বাকিতে নিতো। বাকি টাকা চাইতে গেলেই দেই দিচ্ছি করে ঘুরাতো। এ কারনে সেলিমকে আর বাকিতে মুরগি দেয়নি সোহরাব মোল্লা। সেই থেকেই সোহরাব মোল্লার সঙ্গে সেলিম মোল্লার বিরোধ চলে আসছিলো।

গত সোমবার বিকেলে ভুলতা গাউছিয়ার ব্যবসা প্রতিষ্ঠান থেকে নিজ বাড়িতে ফেরার পথে হাউলিপাড়া এলাকায় আসামাত্র সেলিম মোল্লাসহ তার লোকজন অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে সোহরাব মোল্লার পথগতিরোধ করে। এসময় প্রথমে হাং নামে মটরসাইকেলটি ছিনিয়ে নেয়। প্রতিবাদ করতে গেলে সোহরাবকে গলাটিপে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালানো হয়। এক পর্যায়ে সঙ্গে থাকা নগদ ৪ লাখ ৭৫ হাজার টাকা ও একটি মোবাইল সেট লুট করে। পরে তাকে রড ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করা হয়। এ ঘটনায় সন্ধ্যায় সোহরাব মোল্লা বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। থানায় অভিযোগ করার কারনে রাতেই অভিযুক্ত সেলিম মোল্লাসহ তার লোকজন ফের সোহরাব মোল্লার বাড়িতে গিয়ে এ ব্যপারে মামলা বা পুলিশি ঝামেলা করতে তার বাড়িঘর আগুন দিয়ে পুড়িয়ে জ¦ালিয়ে দেয়া হবে বলে হুমকি দেয়।

এলাকাবাসী অভিযোগ করে জানিয়েছেন, সেলিম মোল্লার কাছে হাউলিপাড়া, নাসিংগল ও টঙ্গীরঘাট এলাকার সাধারন মানুষ জিম্মি হয়ে পড়েছে। জমি দখল, নারী কেলেঙ্কারীসহ বিভিন্ন ধরনের অপরাধ মুলক কর্মকান্ড করে আসছে।

এ বিষয়ে সেলিম মোল্লার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেছেন। এ বিষয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, এ ধরনের ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

আপনার এগুলো পছন্দ হতে পারে