News before News

শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরো অনেকদুর এগিয়ে যাবে : শামীম ওসমান

 

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জবাসীকে আল্লাহর গজব থেকে বাঁচাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানিয়ে নারায়ণগঞ্জের ৪০ বছরের পুরো টানবাজারের পতিতাপল্লী উচ্ছেদ করেছিলাম। কেননা যে এলাকায় জেনা বা ব্যাভিচারবৃত্তি হয়, টাকার বিনিময়ে মা-বোনের উজ্জত বিক্রি হয়, সে এলাকায় আল্লাহর গজব নাজিল হয়।

শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরো অনেকদুর এগিয়ে যাবে উল্লেখ করে তিনি আরো বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আমাদের সকলের জন্য আপনারা আল্লাহ সুবহানাহু তায়ালার কাছে দোয়া করবেন।

সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের ধনুহাজী ঈদগাহ মাঠে ধনুহাজী বাড়ি ও কালুহাজী বাড়ি যুব সমাজ আয়োজিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) আব্দুস সাত্তার, নাসিক ৪নং কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, স্বেচ্ছাসেবকলীগ নেতা আমিনুল হক রাজু, দৈনিক যুগান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হোসেন চিশতী সিপলু।

শামীম ওসমান আরো বলেন, মুসলমানদের প্রথম কেবলার স্বীকৃতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। কেননা তিনি অনেক জ্ঞান রাখেন। তিনি বিচক্ষণ বলেই ফিলিস্তিনের বাইতুল আকসা মুসলমানদের প্রধান কেবলা বিধায় তিনি তার স্বীকৃতি দিয়েছিলেন। অথচ অনেক মুসলমান রাষ্ট্র তার স্বীকৃতি দেয়নি। মুসলমানদের অনৈক্যের কথা উল্লেখ করে তিনি বলেন, মুসলমানদের অনৈক্যের কারণে মুসলমানরা পৃথিবীতে মার খাচ্ছে।

কালুহাজী বাড়ি জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল মান্নানের পরিচালনায় অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা যোবায়ের হোসেন সাদী, হাফেজ মাওলানা হুজাইফা সিদ্দিক, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল হোসেন (জুয়েল), মারফত আলী, আয়নাল হোসেন, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, রুহুল আমিন, হাজী জালাল উদ্দিন ও মতিউর রহমান (মতু) প্রমুখ।

আপনার এগুলো পছন্দ হতে পারে