News before News

এমপি বাবুর শয্যাপাশে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবুকে দেখতে হাসপাতালে ছুটি গিয়েছেন ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাংগঠনিক সম্পাদক সহ শীর্ষ নেতারা। এ সময় অসুস্থ এমপি বাবুর চারিদিক সাবেক নেতাদের মিলন মেলায় পরিণত হয়।

ঢাকাস্থ শেখ মজিবুর রহমান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন এমপি নজরুল ইসলাম বাবু। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি রাতে তার অসুস্থতার সংবাদে হাসপাতালে ছুটে যান কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাব্বির আহমেদ সাগর, সাবেক যুগ্ম সম্পাদক সেলিম হাসান দিনার, মহানগর আওয়ামীলীগের কার্যকরী সদস্য শাখাওয়াত হোসেন সুমন ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ হোসেন সাহেদ প্রমুখ।

এর কিছুক্ষণ পরে হাসপাতালে কেবিনে আসেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান সোহাগ। এতে সাবেক নেতাদের মধ্যে পুরানো স্মৃতিময় কথাগুলো উঠে আসে। ডাক্তারের সাথে এমপি নজরুল ইসলাম বাবুর অসুস্থতার বিষয় নিয়ে সাবেক ছাত্রলীগ নেতারা আলোচনা করে দ্রুত তার বাড়িতে ফেরার প্রত্যাশা করেন।

আপনার এগুলো পছন্দ হতে পারে