আজাদের নামে মামলার নিন্দা স্বেচ্ছাসেবক দলের   

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নামে আড়াইহাজার থানায় মিথ্যা মামলা দায়ের ও তার বাড়িতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠানে পুলিশের বাধা দেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল।
জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম প্রেরিত জেলা স্বেচ্ছাসেবক দলের নিন্দায় বলা হয়, মামলা হামলা করে হয়তো বিরোধী দলের নেতাকর্মী ও সাধারণ মানুষের উপর খড়গ নামাতে পারবেন কিন্তু গণতন্ত্রের মুক্তির আন্দোলন ও আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির আন্দোলন থেকে বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের দূরে সরিয়ে রাখা যাবেনা।
রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে অন্যায়ভাবে মানুষের জন্য দোয়া ও মিলাদের আয়োজনকেও এখন আপনাদের সহ্য হচ্ছেনা। ফ্যাসীবাদী আপনাদের এই আচরণের সঙ্গে এখন শুধু বিরোধীমত নয়, দেশের সাধারণ মানুষ, শিক্ষার্থী, নারী পুরুষ এমনকি স্কুলের বাচ্চারাও নিরাপদ নয়। অবিলম্বে এ ধরনের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান সায়েম।
শনিবার (২৫ আগস্ট) দুপুরে আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কাশেম বাদি নাশকতার ওই মামলাটি দায়ের করেন। এর আগে ২৩ আগস্ট আড়াইহাজারের আরো একটি মামলায় আজাদ ও তার অনুগামীদের আসামী করা হয়।
মামলায় উল্লেখ করা হয় ২৪ আগস্ট বিকেলে উপজেলার পাঁচরুখীতে নজরুল ইসলাম আজাদের বাড়িতে অবৈধভাবে সংঘঠিত হয়ে শান্ত রাজনৈতিক পরিবেশকে অশান্ত করার চেষ্টা করছিল। তখন সেখানে পুলিশ উপস্থিত হলে অনেকেই পালিয়ে যায়।
মামলায় নজরুল ইসলাম আজাদসহ ১৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৩৫ জনকে আসামী করা হয়েছে। মামলায় আজাদকে নাশকতাকারীর মূল হোতা উল্লেখ করা হয়েছে।
আপনার এগুলো পছন্দ হতে পারে