আজ আপনার সম্পত্তি কাল আরেকজনের : ড.জসিম 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা ইস্ট জোনের প্রধান ড. এম কামাল উদ্দিন জসিম বলেছেন, আজকে আপনার সম্পতি মারা গেলে আরেকজনের হয়ে যাবে। আপনি মারা যাবার পর আল্লাহর কাছে সিয়াম তাকওয়ার ও সাদাকাহের জন্য কি জবাব দেবেন। সেই জবাব যদি সন্তোষজনক না হয় তাহলে আপনি জাহান্নামবাসী হবেন, আর আপনি যদি সুন্দরভাবে সাদাকাহ পালন করেন তাহলে আপনি জান্নাতবাসী হবেন যেখানে কোন দৈর্ঘ্য প্রস্থ ও সীমানা নেই।

সোমবার বিকেলে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড নিতাইগঞ্জ শাখার উদ্যোগে আয়োজিত ”সিয়াম, তাকওয়া ও সাদাকাহ” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, আপনি মারা যাবার পর আপনার সম্পত্তি লুটপাটের জন্য প্রায়ই দেখা যায় নানান মানুষ নানান ঘটনার অবতারনা করেন। এজন্য ইসলামী ব্যাংকের একটি একাউন্ট রয়েছে যেখানে আপনি টাকা রাখবেন এবং সেখান থেকে যা মুনাফা আসবে তা আপনি মসজিদ মাদ্রাসায় দিতে পারবেন বিনা খরচে। সুদ খাওয়া নেয়া দেয়া এসব ইসলামে হারাম আর আমাদের ইসলামী ব্যাংকে সুদমুক্ত। সুদ হারাম, সুদ মানুষের মঙ্গল বয়ে আনতে পারেনা।
এতে সভাপতির বক্তব্য রাখেন শাখা প্রধান কাজী জসীম উদ্দিন, কোরআন তেলাওয়াত করেন অফিসার মঞ্জুর হোসেন, স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র প্রিন্সিপাল অফিসার মুজাহিদুল ইসলাম, প্রধান আলোচক ছিলেন আযাদ হুসাইন সালেহী। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন মাওলানা শিহাব উদ্দিন।
আপনার এগুলো পছন্দ হতে পারে