নারায়ণগঞ্জে বিএনপি ছাত্রদল ও ওলামাদলের আটক ১৯

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীবসহ ১৫ ছাত্রদল নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। একই সাথে রূপগঞ্জে কেন্দ্রীয় ওলামা দলের সহ-সভাপতিসহ চার নেতাকে আটক করেছে পুলিশ।
বুধবার বিকেলে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার ব্যাপারী ভিলা থেকে সজীবকে আটক করে পুলিশ। একই সময় বিকেলে উপজেলার যাত্রামুড়া এলাকার ওলামা দলের কার্যালয়ে অভিযান পরিচালনা করে ৪ জনকে আটক করা হয়। এর আগে মঙ্গলবার রাত থেকে অভিযান চালিয়ে সোনারগাঁ থানা ছাত্রদলের ১৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন- কেন্দ্রীয় ওলামা দলের সহ-সভাপতি ও জেলা ওলামা দলের সভাপতি মুন্সি সামসুর রহমান খাঁন বেনু, জেলা ওলামা দলের সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, উপজেলা ওলামা দলের সহ-সভাপতি নাছির মোল্লা ও ওলামা দল নেতা আলাউদ্দিন, সোনারগাঁ থানা ছাত্রদল নেতা রুবেল হোসেন, মোজাম্মেল, ইকবাল প্রধান, কাজী হিমেল, বিল্লাল হোসেন, রুহুল আমিন পাবেল, ফরহাদ হোসেন, আব্দুল হালিম, ওমর ফারুক, আবুল বাসার, সাইদুর রহমান, খোরশেদ আলম, ইউনুস, জাকারিয়া।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, আটককৃতদের বিরুদ্ধে গোপন বৈঠকের মাধ্যমে নাশকতার প্রস্তুতির অভিযোগে মামলা হয়েছে। মামলার প্রধান আসামী সজীবকে ঢাকার বসুন্ধরা থেকে আটক করা হয়েছে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, অভিযান চলছে। এ বিষয়ে এখন কিছু বলা যাবে না।