বঙ্গবন্ধু সড়কে নৌকায় ভোট চেয়ে সুফিয়ানের শো ডাউন

নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়কে (বিবি রোড) আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কায় ভোট চেয়ে সাধারণ মানুষ ও রাস্তার পাশে দোকানে দোকানে গণসংযোগ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান।
সোমবার (৩০ জুলাই) বিকেলে শহরের নিতাইগঞ্জ থেকে শুরু করে ডিআইটি, ২ নং রেলগেট, চাষাঢ়া হয়ে আবার ঘুরে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে গিয়ে এই গণসংযোগ শেষ হয়। এতে জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন। মিছিলের শুরু থেকেই নৌকা নৌকা শ্লোগানে সরগরম করে রাখেন নেতাকর্মীরা।
ভোট চেয়ে সাধারণ মানুষের কাছে গিয়ে গিয়ে আওয়ামীলীগের বিভিন্ন উন্নয়ন কাজের চিত্র তুলে ধরেন সুফিয়ান। উন্নয়নের চিত্র তুলে ধরে তৈরী করা লিফলেটও বিতরণ করেন এসময় তিনি। তার সাথে থাকা নেতাকর্মীরা এসময় নৌকা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে শ্লোগান ধরেন এবং উন্নয়নের বিভিন্ন কথা শ্লোগানে শ্লোগানে তুলে ধরেন।
প্রথম শহরে এমন শো-ডাউন অনেকের চোখেই ধরেছে। এরকম শো-ডাউনের ফলে নারায়ণগঞ্জে নির্বাচনী আমেজ শুরু হতে যাচ্ছে বলেও মনে করছেন অনেকে। নির্বাচনকে সামনে রেখে এটিই প্রথম কোন দলের পক্ষে শহরে ভোট চেয়ে বিশাল শো-ডাউন।
আপনার এগুলো পছন্দ হতে পারে