হাজারো নেতাকর্মী নিয়ে সুফিয়ানের সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়কে (বিবি রোড) আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কায় ভোট চেয়ে সাধারণ মানুষ মাঝে সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে লিফলেট বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান। 
সোমবার (৩০ জুলাই) বিকেলে শহরের নিতাইগঞ্জ থেকে শুরু করে ডিআইটি, ২ নং রেলগেট, চাষাঢ়া হয়ে আবার ঘুরে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে গিয়ে এই লিফলেট বিতরণ শেষ হয়। এতে জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন। মিছিলের শুরু থেকেই নৌকা নৌকা শ্লোগানে সরগরম করে রাখেন নেতাকর্মীরা।
লিফলেট উল্লেখ করা হয় নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম। দেশের অর্জন ও মাথাপিছু আয় বৃদ্ধি, মানুষের কর্মসংস্থান বৃদ্ধি, রাস্তাঘাট ব্রিজ কালভার্ট সেতু নির্মানসহ নানা দিক। এসব বিষয় তুলে ধরে আগামীতে সরকারের এসব উন্নয়ন কাজ অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট চেয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে সাধারণ মানুষের কাছে আবেদন করেন সুফিয়ান।
প্রচারণা শেষে সুফিয়ান বলেন, নারায়ণগঞ্জ ৫ আসনে নৌকার প্রার্থী চাই। যেকোন প্রার্থীই হোক, দলীয় যেকোন ব্যক্তিকে নৌকার প্রার্থী করা হলে আমরা তাকে মেনে নেব। আমরা নৌকা নৌকা নৌকা চাই। যদি আওয়ামীলীগের সংসদ সদস্য না হয় নারায়ণগঞ্জের উন্নয়নের ছোয়া আওয়ামীলীগের নেতারা প্রকাশ করতে পারেনা। আগামী দিনে নৌকার আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে ঘরে ঘরে সরকারের হাজার হাজার কোটি কোটি উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। নৌকায় ভোট দিয়ে মানুষ কখনো ঠকেনি ঠকবেওনা। বাংলাদেশের রুপকার বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বিশ্বনেত্রী শেখ হাসিনা যেভাবে উন্নয়নের চাকা ধরে রেখেছে সেই উন্নয়নের ধারা ধরে রাখতে আবারো তাকেই নির্বাচিত করতে হবে। মানুষ এখন শান্তিতে বসবাস করছে তারা আর জালাও পোড়াও চায়না। আজ হাজার হাজার মানুষ নৌকার দাবিতে। আমাদের নেত্রী শেখ হাসিনা মানুষের কথা ও নেতাকর্মীদের কথা শুনে এখানে নৌকার প্রার্থী দিবেন আমরা বিশ্বাস করি। আমিসহ সবাইকেই দলের জন্য কাজ করে মাঠে থাকতে হবে।
এ ছাড়া আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, বন্দর থানা আওয়ামীলীগের আনোয়ার হোসেন আনু, এলিন, ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সামসুজ্জামান, কদমরসুম ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তোবারক হোসেন, ২২ নং ওয়ার্ডের যুবলীগের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।
আপনার এগুলো পছন্দ হতে পারে