১ সপ্তাহে স্কুলের মাঠ ঠিক করার ঘোষণা শামীম ওসমান

নারায়ণগঞ্জ ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের মাঠে পানি জমে নষ্ট হয়ে থাকার কারণে এই মাঠে শিক্ষার্থীরা খেলাধুরা, এসেম্বলি ও চলাফেরা করতে পারেনা বলে স্থানীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে জানালে তিনি ১ সপ্তাহের মধ্যে এই মাঠের সমস্যা সমাধানের ব্যবস্থা করে দেন।
রবিবার (২৯ জুলাই) বিকেলে নারায়াণগঞ্জ ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ে নব নির্মিত ভবন ও ভাষা সৈনিক নাগিনা জোহা স্মৃতি পাঠাগার ও বিজ্ঞানাগারের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষ হবার পর তিনি এ সমস্যা সমাধান করেন। শামীম ওসমান তখন শিক্ষার্থী ও এলাকাবাসীর কথা শুনছিলেন।
তিনি শিক্ষার্থীদের মুখে এ সমস্যা কথা শুনে দ্রুত মাঠের এই সমস্যা সমাধানে স্থানীয় ব্যবসায়ী ও সমাজসেবক কাশেমকে অনুরোধ করেন। কাশেম আগামী সপ্তাহের মধ্যেই এই সমস্যা সমাধানে শিক্ষার্থীদের সামনে উঠে দাঁড়িয়ে হাত তুলে কথা দেন। এতে শিক্ষার্থী ও অভভিভাবকরা তাকে হাততালি দিয়ে স্বাগত জানায় ও শামীম ওসমানকে ধন্যবাদ জানায়।
শামীম ওসমান বলেন, সমস্যা সমাধানে কথা দিয়েছেন তিনি, করে দেবেন। মাঠে তোমরা খেলবে এসেম্বলি করবে। কোন সমস্যা নেই আর। আর এখানে সড়কের পানির যে সমস্যা তার দেড় মাসের সময় নিলাম সমাধান করে দেব। অনেক দৌড়ঝাপ করেছি এই সমস্যা নিয়ে, প্রকল্প পাশ করিয়েছি আমার এলাকার মানুষের সমস্যা সমাধানের জন্য। আশা করি সমস্যা দ্রতই সমাধান করবো।
আপনার এগুলো পছন্দ হতে পারে